মামুনুলকে প্রতিহতের ডাক দেয়ায় ছাত্রলীগ নেতাকে প্রাণনাশের হুমকি

বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে বিরোধীতা করে বক্তব্য দেওয়া হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে প্রতিহতের ডাক দিয়ে প্রাণনাশের হুমকি পেয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। এ ঘটনায় ছাত্রলীগ নেতা মো. জাকারিয়া দস্তদীর একটি জিডি করেছেন।

আজ (শুক্রবার) সন্ধ্যায় মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বন্দর থানায় সাধারণ ডায়েরি করেন। জিডি নম্বর: ১৫১৩।

সাধারণ ডায়েরিতে জাকারিয়া দস্তগীর উল্লেখ করেন, আজ শুক্রবার বিকেল ৪টা ২৬ মিনিটে তার ব্যবহৃত মোবাইল নাম্বারে একটি আইপি নাম্বার থেকে ফোন করে অজ্ঞাত ব্যক্তি অশ্লীল ভাষায় গালাগাল করে প্রাণনাশের হুমকি দেন।

জাকারিয়া দস্তগীর জানান, বিকেল ৪টা ২৬ মিনিটে আমার রবি নাম্বারে ফোন করে এক ব্যক্তি অশ্লীল ভাষায় গালাগাল করে। আমাকে প্রাননাশের হুমকি দেয়। আমি বন্দর থানায় জিডি করেছি।

তিনি আরও বলেন, অজ্ঞাত ওই ব্যক্তি আমাকে বলেন- ‘মামুনুল হক হুজুরের বিরুদ্ধে তুই ঝাড়ু মিছিল করছিস। যেখানে ঝাড়ু মিছিল করেছিস সেখানেই তোর লাশ পড়ে থাকবে। ’

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে জানিয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর একটি জিডি করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর