রায়পুরায় ধর্ষণের দায়ে উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি গ্রেফতার

নরসিংদীর রায়পুরায় বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলার ভৈরব তেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ছয় মাস আগে ওই স্কুলছাত্রীর সঙ্গে শাকিলের পরিচয় হয়। তারপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২২ অক্টোবর সন্ধ্যায় ওই স্কুলছাত্রীকে বিয়ের কথা বলে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে ডেকে আনা হয়। তারপর কাজী ডেকে বিয়ের করার কথা বলে বসিয়ে রাখা হয়। পরে রাতে এনার্জি ড্রিংকসের সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাইয়ে তাকে ধর্ষণ করে শাকিল।

স্কুলছাত্রী তখন বাঁচার জন্য চিৎকার দিলে মাথায় পিস্তল ঠেকিয়ে ভয়ভীতি দেখিয়ে একটি রুমে আটক করে রাখা হয়। ঘটনা জানাজানি হলে ঘটনাস্থল ত্যাগ করেন শাকিল। পরে পুলিশ এসে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে থানা নিয়ে আসেন।

এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রী বাদী হয়ে ২৩ অক্টোবর রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে শাকিলকে আসামি করে মামলা দায়ের করেন। পরে শাকিলকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা ছাত্রলীগ সভাপতির পদ থেকে বহিষ্কার করে নরসিংদী জেলা ছাত্রলীগ।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানান, আসামি শাকিল ভৈরবে মামলার বাদীর সঙ্গে আপস মীমাংসার জন্য বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করা হয়।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর