সাভারসহ অধিকাংশ এলাকায় শনিবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে সাভারের বেশ কয়েকটি এলাকায় আগামীকাল শনিবার (১ জুন) সকাল ৬টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১০ ঘন্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিঃ কর্তৃপক্ষের এসংক্রান্ত একটি জরুরী গ্যাস শাট ডাউন বিজ্ঞপ্তি মারফত বিষয়টি জানা গেছে।তিতাস গ্যাস কর্তৃপক্ষের ওই জরুরী গ্যাস শাট ডাউন বিজ্ঞপ্তি দ্বারা জানা যায়, সাভার সেনানিবাসের ঢাকা- আরিচা মহাসড়কে আন্ডারপাস নির্মানে গ্যাস পাইপ লাইন প্রতিস্থাপনের লক্ষে শনিবার (১ জুন) সাভারের আমিনজার হতে নবীনগর, নবীনগর হতে চন্দ্রা, নবীনগর হতে নয়ারহাট, হেমায়েতপুর হতে সিঙ্গাইর ঢাকা-আরিচা মহাসড়কের উভয় পাশে সকাল ৬:০০ টা হতে বিকাল ৪:০০ টা পর্যন্ত ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এ ব্যাপারে জানতে চেয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিঃ এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম এর মুঠোফোনে কল করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর