সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গ্রেফতার

নাশকতার ১৭ মামলায় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেফতার করেছে পুলিশ। রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসা থেকে শুক্রবার ভোরে তাঁকে গ্রেফতার করা হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু এ তথ্য নিশ্চিত করে বলেন, বর্তমান সরকারের আমলে সিরাজগঞ্জে বিএনপির শত শত নেতাকর্মীর নামে মামলা দেওয়া হয়েছে। এগুলো রাজনীতি ও হয়রানিমূলক মামলা। তিনি আব্দুল্লাহ আল কায়েসের মুক্তি দাবি করেন।

গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল কায়েস সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের কোনাবাড়ি গ্রামের সাচ্চু মোহরীর ছেলে।

এ ব্যাপারে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন,বিগত বিএনপি জামায়াতের আন্দোলনের সময় নাশকতার ১৭টি মামলা রয়েছে কায়েসের বিরুদ্ধে। দীর্ঘদিন পলাতক থাকায় তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। পরে শুক্রবার ভোরে ঢাকা থেকে তাঁকে গ্রেফতার করে সিরাজগঞ্জে আনা এনে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেফতারের নিন্দা জানিয়ে তাঁর মুক্তি দাবি করেছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ রুমানা মাহমুদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু প্রমুখ।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর