বনানী কবরস্থানে চিরশায়িত হবেন একুশে পদকজয়ী আলী যাকের

একুশে পদকজয়ী অভিনেতা,পরিচালক, মুক্তিযোদ্ধা আলী যাকেরকে রাজধানীর বনানী কবরস্থানে চিরশায়িত করা হবে। শুক্রবার (২৭ নভেম্বর) বাদ আসর কবরস্থান সংলগ্ন মসজিদে তার দাফন সম্পন্ন হবে।

আলী যাকেরের ছেলে অভিনেতা ইরেশ যাকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাবা(আলী যাকের) চার বছর ক্যান্সারের সঙ্গে যুদ্ধের পর আজ সকাল ৬টা ৪০ মিনিটে চলে গেলেন। বাবা মানুষের যে দোয়া এবং ভালোবাসা পেয়েছেন, এর জন্য আমার হৃদয়ের গভীর থেকে সবার প্রতি কৃতজ্ঞতা। মৃত্যুর দুই দিন আগে বাবার করোনা শনাক্ত হয়।

তার নামাজে জানাজা আজ বাদ আসর বনানী কবরস্থান মসজিদে হবে।

জানাজা নামাজের আগে বেলা ১১টায় আলী যাকেরের মরদেহ শ্রদ্ধা জানাতে রাখা হবে রাজধানীর মুক্তিযোদ্ধা যাদুঘরে।

মৃত্যুকালে তার বয়স ছিল ৭৬ বছর। শেষ নিঃশ্বাস ত্যাগ করার সময় তিনি রেখে গেছেন স্ত্রী নাট্যজন সারা যাকের, ছেলে নাট্যাভিনেতা ইরেশ যাকের, মেয়ে রেডিও উপস্থাপক শ্রিয়া সর্বজায়াসহ অসংখ্য গুণমুগ্ধ ভক্ত-অনুরাগী।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আলী যাকের শুক্রবার ভোর ৬টা ৪০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রায় চার বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন আলী যাকের। বার্ধক্য ও হার্টের সমস্যাসহ কিছু শারীরিক জটিলতা নিয়ে গত ১৭ নভেম্বর রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করানো হয় আলী যাকেরকে। সেখানে তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছিল। সেখানকার সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

বার্তাবাজার/এম.এ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর