গোয়াল ঘরের তালা ভেঙে ৩ গরু চুরি, সর্বশান্ত কৃষক

ফরিদপুরের আলফাডাঙ্গায় হামিদ চৌধুরী নামে এক ব্যক্তির গোয়াল ঘর থেকে ৩টি গরু চুরি করে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের মহিষারঘোপ গ্রামে এ ঘটনা ঘটে। চুরি হওয়া গরুর মধ্যে ১টি গাভী, ১টি ষাঁড় ও ১টি বাছুর। যার আনুমানিক বাজারমূল্য মূল্য প্রায় ৪ লক্ষ টাকার মত হবে বলে জানান ওই গরুগুলোর মালিক।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় হামিদ চৌধুরী বৃহস্পতিবার দিবাগত রাতে ৩টি গরু গোয়াল ঘরের দরজার শিকলে তালাবদ্ধ করে ঘুুমিয়ে পড়েন। ভোর সাড়ে ৪টার দিকে উঠে দেখেন গোয়াল ঘরের তালা ভাঙা এবং ৩টি গরুই নেই। পরে আশপাশে খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয় একটি সূত্র জানায়, উপজেলার বিভিন্ন স্থানে বেশ কিছুদিন ধরেই গরু চুরির হিড়িক পড়েছে। আর এইসব গরু চুরির কারণে অনেক কৃষক সর্বশান্ত হয়ে গেছে।

গরুগুলোর মালিক হামিদ চৌধুরী জানান, আমার ৩টি গরুই সম্বল ছিলো। গোয়াল ঘর খালি করে সবকটি গরু নিয়ে গেছে চোরেরা। অনেক কষ্ট করে গরু পালন শুরু করেছি। এখন আমার কিছুই রইলো না।

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ রেজাউল করীম জানান, ‘এ ব্যাপারে অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর