শিল্পকলা একাডেমিতে বারী সিদ্দিকীকে স্মরণ

প্রয়াত কণ্ঠশিল্পী বারী সিদ্দিকী স্মরণে বারী সিদ্দিকী স্মৃতি পরিষদের পক্ষ থেকে প্রয়াত শিল্পীর জন্মদিন উপলক্ষ্যে স্মৃতিচারণ, গুণীজন সম্মাননা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যশালা মিলনায়তনে আগামী শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৫টায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন শিল্পপতি ফিরোজ হায়দার খান, ব্যবস্থাপনা পরিচালক, ফিরোজ গ্রুপ। বিশেষ অতিথি থাকবেন বরেন্য গীতিকার শহীদুল্লাহ ফরায়জী, হাসান মতিউর রহমান, দেলোয়ার আরজু দা শরফ, কন্ঠশিল্পী রবি চৌধুরী, খন্দকার মহিউদ্দিন, মো: সেলিম রেজা ও প্রফেসর জে আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বারী সিদ্দিকী স্মৃতি পরিষদের প্রধান উপদেষ্টা চলচ্চিত্র অভিনেতা ডি.এ তায়েব। উদ্বোধন করবেন শিল্পপতি এ আর খান আখিঁর।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় শিল্পী শফি মন্ডল, শাহনাজ বেলী, আলম আরা মিনু, ফকির শাহাবুদ্দিন, রক্সি আহমেদ, আশরাফ উদস, মুজিব পরদেশি, পথিক হাসান, বিন্দু কনা, গামছা পলাশ, প্রিন্স আলমগীর সহ আরো অনেক।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর