ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়কের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সভা

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জুলফিকার হোসেন জুয়েলের বিরুদ্ধে উদ্দেশ্যে প্রণোদিত হয়ে মিথ্যাচারের প্রতিবাদে নিন্দা জানিয়ে এক প্রতিবাদ সভা করেছে আলফাডাঙ্গা উপজেলা বিএনপি।

বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমানের সভাপতিত্বে ও পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক রবিউল হক রিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিয়া মো. আকরামুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আবদুল মান্নান আব্বাস, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আতাউর রহমান খান, যুবদল নেতা কামরুল ইসলাম দাউদ ও উপজেলা ওলামা দলের সাবেক আহবায়ক গোলাম মহিউদ্দন প্রমুখ।

সভায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমান এক লিখিত বক্তব্যে জানান, বিগত ২১ নভেম্বর ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জুলফিকার হোসেন জুয়েল ও যুগ্ম আহবায়ক অ্যাড. হাবিবুর রহমান হাফিজ মুঠোফোনে ২৩ নভেম্বর ৩ ঘটিকায় স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা করার জন্য উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দের সহযোগীতা চায়।

সেই মোতাবেক, বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দল করতে ইচ্ছুক নেতৃবৃন্দ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. বাশারুল বারীর সহিত ২২ নভেম্বর সন্ধ্যায় কথা বলে এবং তিনি উক্ত সভায় সভাপতিত্ব করতে সম্মতি জ্ঞাপন করায় একটি ব্যানারও করা হয়। কিন্তু ২৩ নভেম্বর নির্ধারিত সময়ে স্বেচ্ছাসেবক দলের কেন্দীয় ও জেলা নেতৃবৃন্দ আলফাডাঙ্গায় আগমনের পর বাশারুল বারী উপস্থিত হন নাই এমনকি কোন যোগাযোগ বা সাক্ষাৎ করেন নাই।

কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ আলফাডাঙ্গা ত্যাগ করার পর বাশারুল বারী একটি প্রেস কনফারেন্সের মাধ্যমে জেলা নেতৃত্বের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত হয়ে মিথ্যা, বানোয়ট ও আপত্তিকর- অশোভন ভাষা ব্যবহার করেন। যাহা সংগঠনের রীতিনীতি বহির্ভূত বা দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ। এটা নিঃসন্দেহে দলের ভাবমূর্তি নষ্ট ও জেলা নেতৃবৃন্দের চরিত্র হননের শামিল। আমরা এর তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।

এসময় তিনি আরো জানান, এসব কারণে মো. বাশারুল বারীকে কারণ দর্শানোর জন্য একটি নোটিশও দিয়েছে জেলা স্বেচ্ছাসেবক দল।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর