সরিষাবাড়ীতে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর): জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সম্মানে সরিষাবাড়ী পৌরসভার মেয়র ও কাউন্সিলদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় পৌরসভার মিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এতে অন্যান্যের মধ্যে পৌরসভার প্রকৌশলী আব্দুল মালেক, সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সোলাইমান বাবু, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহসভাপতি এম এ রউফ, মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি ও কবি জাকারিয়া জাহাঙ্গীর, দৈনিক সমকালের প্রতিনিধি সোলায়মান হোসেন হরেক, দৈনিক যুগান্তরের প্রতিনিধি জহুরুল ইসলাম ঠান্ডু, প্রথম আলোর প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি ফারুক হোসেন ফিরোজ, এশিয়ান টিভি ও ভোরের কাগজ প্রতিনিধি মোস্তাক আহমেদ মনির বিজয় টিভির প্রতিনিধি সোহানুর রহমান সোহান, সাংবাদিক সংস্থার উপজেলার সভাপতি ও বাংলা টিভির প্রতিনিধি মিজানুর রহমান মিজানসহ কাউন্সিলর জহুরুল ইসলাম, সোহেল রানা, নুরুল ইসলাম, কালাচান পাল, আব্দুস সাত্তার বক্তব্য রাখেন।
ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর