কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কুমিল্লার বরুড়ায় জহিরুল ইসলাম (৩৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় রানা (৩৩) নামে এক ব্যক্তিও গুরুতর আহত হন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার শিলমুড়ী (উত্তর) ইউনিয়ন জীবনপুর গ্রামের হাসেম মার্কেটের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত জহিরুল ইসলাম বরুড়া পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তিনি জিনসার গ্রামের আবদুল মালেকের ছেলে। আহত রানা একই গ্রামের সাহেব আলীর ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বরুড়া উপজেলার শিলমুড়ী (উত্তর) ইউনিয়ন জীবনপুর গ্রামের একটি দোকানের সামনে দাঁড়িয়ে জহিরুল ও তার বন্ধু রানা চা খাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা জহিরুল ও রানাকে দা-ছেনি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক জহিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত রানার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

বরুড়া থানা ওসি ইকবাল বাহার মজুমদার হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা ঘটনাস্থল থেকে জহিরুল ইসলাম ও রানাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জহিরুল ইসলামকে মৃত ঘোষণা করে এবং রানা চিকিৎসাধীন। তিনি বলেন, জহিরের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর