রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত অফিসার শেরপুর থানার বুলবুল ইসলাম

রাশদেুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর থানায় কর্মরত অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত অফিসার নির্বাচিত হয়েছেন। বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচিত মামলার রহস্য উদঘাটন এবং আসামী গ্রেফতারসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ ভ’মিকা পালন করায় তাকে শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা হিসেবে নির্বাচিত করা হয়েছে। গত ২৬ মে রাজশাহী রেঞ্জের ডিআইজির কনফারেন্স রুমে তার হাতে ক্রেষ্ট, নগদ অর্থ এবং সনদ তুলে দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি হাফিজ আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি নিশারুল আরিফ সহ রাজশাহী রেঞ্জের সকল পুলিশ সুপার। নীলফামারী জেলার ডোমার উপজেলার বামুনীয়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন বুলবুল ইসলাম। ২০০৫ সালে এস, আই, পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৬ সালে প্রমোশন পেয়ে পুলিশ পরিদর্শক হিসেবে শেরপুর থানায় যোগদান করেন।

বগুড়ার শেরপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন সহ সর্বহারাদের দমন এবং গ্রেফতারের জন্য তিনি রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (তদন্ত) কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর