ম্যারাডোনার বিদায়ে শোকার্ত দেশের ক্রিকেটাররাও

হ্যান্ড অব গড খ্যাত ডিয়াগো ম্যারাডোনার মৃত্যুতে স্তম্ভিভ গোটা বিশ্ব। এই মহাতারকার মৃত্যুতে ফুটবল নয় ক্রিকেটারদের মাঝেও নেমে এসেছে শোকের ছায়া।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছেন ক্রিকেটাররা। আবগঘন পোস্ট দিয়ে শোক প্রকাশ করছেন তারা।

নিজের ফেইসবুক পেইজে ম্যারাডোনাকে নিয়ে বিশাল একটি আবেগঘন পোস্ট দিয়েছেন আর্জেন্টিনাভক্ত টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

তিনি লিখেছেন, কিছু খেলোয়াড় আছেন যারা প্রজন্মের সেরা হিসেবে বিবেচিত হন এবং এরপর কেউ কেউ আছেন যারা প্রজন্ম ছাপিয়ে আইকনে পরিণত হন এবং সেই খেলাটিরই প্রতিচ্ছবি হয়ে ওঠেন। দিয়েগো ম্যারাডোনা ছিলেন তেমনই একজন যিনি ফুটবলটাকেই নতুন মাত্রা দিয়েছিলেন। মাঠে যেমন তিনি বিখ্যাত ছিলেন, তেমনই মাঠের বাইরেও। সঠিক কিংবা ভুল, সবই তিনি করেছেন তার নিজের মতো করে। তার অবিশ্বাস্য প্রতিভা, ফুটবলের প্রতি ভালোবাসা কেউ কখনোই অস্বীকার করতে পারবেনা। তার মতো একজন কিংবদন্তি ছিলেন বলেই, ফুটবল এখনো আমাদেরকে বিস্মিত করে। তিনি খেলেছেন বলেই, ফুটবল আরো মহিমান্বিত হয়ে উঠছে প্রতিদিন। ওপারে ভালো থেকো দিয়েগো।

বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ ফেইসবুকে তার অ্যাকাউন্টে লিখেছেন, বিদায় হে কিংবদন্তি ম্যারাডোনা। R.I.P

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর