আবরার হত্যাকাণ্ড: সাক্ষ্য দিলেন আরও ৩ জন

ছাত্রলীগ নেতাদের নির্যাতনে নিহত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছেন তার চাচা মমিরুল ইসলামসহ আরও ৩ সাক্ষী। আজ (বুধবার) ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালতে তারা এই সাক্ষ্য দেন।

অপর সাক্ষীরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম ও বুয়েটের গাড়িচালক আবুল কালাম। তাদেরসহ এই পর্যন্ত মোট ৩৫ জন সাক্ষ্য দিলেন। এই মামলায় মোট সাক্ষীর সংখ্যা ৬০ জন।

এদিকে কারাগারে থাকা ২২ আসামিকে আদালতে উপস্থিত করে তাদের সামনে রেখেই শুরু হয় সাক্ষ্যগ্রহণ। এরপর তিনজন সাক্ষীর জবানবন্দি শেষ হলে আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন।

এর আগে গত ৫ অক্টোবর মামলার বাদী ও নিহত আবরারের বাবা বরকতুল্লাহ আদালতে সাক্ষ্য দেন। সেদিনই মামলার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। গত ১৫ সেপ্টেম্বর এ মামলার অভিযোগ গঠন করেন আদালত। গত ১৩ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক ওয়াহিদুজ্জামান ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা দেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর