সিরাজদিখানে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

সিরাজদিখানে ২০২০-২১ অর্থ বছরে চলতি রবি ২০২০-২১ মৌসুমে কৃষি পূনর্বাসন ও কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় গম, চিনাবাদাম, সূর্যমুখী, মসুর, খেসারি, টমেটো, মরিচ, বোরো, ভূট্টা, সরিষা, পিয়াজ, গ্রীষ্মকালীন মুগ ইত্যাদি ফসলের বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ও উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে এ বীজ ও সার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ।

আরো ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহসিনা জাহান তোরণ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কান্তা পাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আইমিন সুলতানা, এসএপিপিও মো.মোশারফ হোসেন, উপসহকারী কৃষি অফিসার মো.সাফায়েত হোসেন, নাছির উদ্দিন, মমতাজ মহল, রুকোনুজ্জামান, তামান্না ইয়াসমিন, শামিম হোসেন, আল আমিন হোসেন প্রমুখ।

উপজেলা কৃষি আফিস থেকে জানা যায়, ২০২০-২১ অর্থ বছরে চলতি রবি ২০২০-২১ মৌসুমে কৃষি পূনর্বাসন ও কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ১৪ টি ইউনিয়নের ৩৭৯৫ জন কৃষককে বিভিন্ন বীজ ও সার বিতরণ করা হচ্ছে। এছাড়া ৫৪৭ জনকে বিভিন্ন প্রকল্পের প্রদশর্নীর দেওয়া হচ্ছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর