গাঁজা চুরির অপরাধে পুলিশ কর্মকর্তা ক্লোজড

কিশোরগঞ্জের ভৈরব থানায় উদ্ধারকৃত গাঁজা চুরি করে আত্মসাতের অভিযোগে এসআই হানিফ নামের এক কর্মকরতাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

আজ (বুধবার) ভৈরব থানার ওসি মো. শাহিন এই বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ (পিপিএম বার) তাকে প্রত্যাহার করেন।

এ বিষয়ে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ জানান, পুলিশ অপরাধ করলে তার কোনও ছাড় নেই। তাকে প্রাথমিকভাবে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। ঘটনা তদন্ত করে অপরাধ প্রমাণিত হলে তার শাস্তি হবে।

সূত্র জানায়, গর সোমবার দুপুরে ঢাকা-সিলেট হাইওয়ের ভৈরবে শহরের নাটাল মোড়ে একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে পরিত্যক্ত ব্যগ থেকে
৬ কেজি গাঁজা উদ্ধার করেন এস আই হানিফ সরকার। কিন্ত তিনি ব্যাগটি থানায় জমা না দিয়ে গোপনে সরিয়ে নেন।

গোপন সূত্রে এই ঘটনা চলে যায় পুলিশ সুপারের কানে। তিনি তখনই ঘটনাটি থানার ওসিকে জানান, ওসি ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে সত্যতা পান। কিন্তু ততক্ষণে এসআই হানিফ সরকার দেড় কেজি গাঁজা উদ্ধার হয়েছে বলে থানায় একটি সাধারণ ডায়েরি লিখে ফেলেন।

বাকি গাঁজা আত্মসাতের বিষয়টি বিভিন্ন সূত্র থেকে তথ্য নিশ্চিত হয়ে এসআই হানিফ সরকারকে প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয় বলে জানান ওসি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর