মাগুরা পুলিশ লাইন স্কুলকে জেলার সেরা স্কুল করতে চাই: পুলিশ সুপার

মাগুরার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান মাগুরা পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের সম্প্রসারিত ৩তলাভবন, বন্ধু লাইব্রেরী ও বিজ্ঞান ভবন এর উদ্বোধন হয়েছে।

আজ বুধবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে নবনির্মিত ২য় ও ৩য় তলা ভবন ও বন্ধু লাইব্রেরীর (ডিজিটাল প্রযুক্তি সম্পন্ন) উদ্বোধন করেন মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজওয়ান। এর পরপরই স্কুলের নব নির্মিত বিজ্ঞানাগারের উদ্বোধন করেন পুনাক এর সভানেত্রী ও পুলিশ সুপার পত্নি সাবিহা সাবরিন শান্তা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম, মোহাম্মদ ইব্রাহিম, সহকারি পুলিশ সুপার আবির শুভ্র, সদর উপজেলা শিক্ষা অফিসার মালা রানী বিশ্বাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমাম হোসেন ফরহাদসহ অন্যরা।

এ সময় পুলিশ সুপার জানান, মাগুরা পুলিশ লাইন স্কুল ইতিমধ্যে জেলার মধ্যে অন্যতম স্কুল হিসেবে স্বীকৃতি পেয়েছে। স্কুলটিকে জেলার মধ্যে সেরা স্কুল হিসেবে প্রতিষ্ঠা করতে আমরা অবিরাম কাজ করে যাচ্ছি। একদল মেধাবী ও চৌকষ শিক্ষকমন্ডলী এবং স্বপ্নচারি পরিচালনা কমিটির মাধ্যমে ইতিমধ্যে স্কুলের লেখাপড়ার মান অনেক এগিয়ে গেছে। সম্প্রতি শতভাগ পাশ করলেও স্কুলের রেজাল্ট আরও ভাল করতে আমরা বদ্ধ পরিকর।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর