পঞ্চগড়ে বেড়াতে নিয়ে গিয়ে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ৩

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নবম শ্রেণী পড়ুয়া দুই স্কুল ছাত্রীকে বেড়াতে নিয়ে গিয়ে সারাদিন ঘুরেফিরে রাতে ধর্ষণের অভিযোগ উঠেছে তাদের প্রেমিকদের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ প্রেমিকদ্বয় ও তাদের এক সহযোগিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ এলাকার হাফিজ উদ্দিনের ছেলে ওমর ফারুক ইমন (২০), একই এলাকার দারাজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৫) ও একই ইউনিয়নের বামনপাড়া এলাকার এনামুল হকের ছেলে সোহাগ (২২)।

মঙ্গলবার রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নিজবাড়ি এলাকায় ধর্ষণের শিকার হন ওই দুই স্কুল ছাত্রী। বুধবার বিকেলে ওই দুই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে তেঁতুলিয়া থানায় গ্রেফতারকৃত আসামীদের নাম উল্লেখ করে ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার দুটি মামলা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ওই দুই স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বেড়াতে নিয়ে যান আনোয়ার হোসেন ও ওমর ফারুক ইমন। দিনের বেলায় তেঁতুলিয়ার বিভিন্ন এলাকায় ঘুরাফেরার পর সোহাগ নামে এক যুবকের সহযোগিতায় রাতে দেবনগড় ইউনিয়নের নিজবাড়ি এলাকার একটি বাড়িতে নিয়ে যায় তারা। পরে এক স্কুল ছাত্রীকে তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে তার প্রেমিক। এ সময় অপর স্কুল ছাত্রীকে তার প্রেমিক ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার করে। চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই দুই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এ সময় তাদের প্রেমিকদ্বয় পালিয়ে যায়। পরে বিষয়টি তেঁতুলিয়া মডেল থানা পুলিশকে জানানো হয়। বুধবার সকালে পুলিশ দুই প্রেমিক ইমন ও আনোয়ার এবং তাদের সহযোগী সোহাগকে আটক করে। এদিকে ওই দুই স্কুল ছাত্রীর বাবা তাদের বিরুদ্ধে থানায় ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার পৃথক দুটি মামলা করেন। ওই মামলা আটক যুবকদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম বলেন, দুই স্কুল ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের এক সহযোগিকেও গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় দুটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা আমরা খতিয়ে দেখছি। এছাড়া ওই দুই স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর