ঝিকরগাছায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ১

যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে যশোর সদরের রামনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল হাসান (৫৫) নিহত হয়েছেন ও হাবিল উদ্দীন (৫২)নামে আরেকজন মারাত্মক ভাবে আহত হয়েছেন।

বুধবার (২৫ নভেম্বর)সকাল ১০টা ৪৫ মিনিটের সময় মহাসড়কের কীত্তিপুর ট্রাক টার্মিনাল মসজিদের সামনে নারকেল গাছের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে তিনি মারা যান ও তার সাথে থাকা আর একজন আহত হন।

নিহত রেজাউল হাসানের ভাতিজা মাসুদ আহমেদ জানান, আমার চাচা সকালে বাড়ি থেকে বের হয়ে একটি রাস্তার কাজ দেখাশুনা করে ফেরার সময় কীর্ত্তিপুর ট্রাক টার্মিনাল মসজিদের সামনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নারকেল গাছের সাথে ধাক্কা খায়।

এতে মাথায় আঘাত পেয়ে রক্তক্ষরণে ঘটনাস্থলে মারা যান। তিনি সদরের রামনগর গ্রামের আব্দুল মান্নান সরদারের ছেলে ও উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ এবং রামনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। নিহত রেজাউল হাসান ঝিকরগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাবিরা সুলতানার বড় ভাই।

নাভারণ হাইওয়ে পুলিশের ওসি আসাদুজ্জামান আসাদ বার্তাবাজার কে জানান, রেজাউল হাসান মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে নিহত হওয়ায় বাদি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর