ইছামতি নদী উদ্ধার আন্দোলনের ইফতার মাহফিল

রাকিবুল হাসান, পাবনা প্রতিনিধিঃ পাবনায় ইছামতি নদী উদ্ধার আন্দোলনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে ২০১৯) সন্ধ্যায় ইভিনিং টাচ চাইনিজ রেস্টুরেন্ট মিলনায়তনে আন্দোলন কমিটির সভাপতি এস এম মাহবুব আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় ইফতার মাহফিলের আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা- সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শাফিউল ইসলাম, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোখলেছুর রহমান এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোছা. শামিমা আক্তার মিলি, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাবনার নির্বাহী প্রকৌশলী এ কে জহুরুল হক এবং এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. রেজাউল করিম।

বক্তাগণ বলেন পাবনার ঐহিত্যবাহী ইছামতি নদী প্রবাহমান হয়ে জেলার আপামর জনগণের দাবি পুরণ করবেন বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা।

সারাদেশেই বর্তমান সরকারের সময়ে নদী খনন কাজ শুরু হয়েছে, আমাদের পাবনায়ও সেই কাজ শুরু হবে খুব শীগ্রই। বক্তারা আরো বলেন বর্তমান সরকার জনবান্ধব সরকার, জনগণ যে দাবি করে সরকার সেটাই পুরণ করেন, আমাদের পাবনাবাসীর দাবিও পুরণ করবেন বলে আশা ব্যাক্ত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর