আকবরের জিনিসপত্র ফরেনসিক বিভাগে

সিলেটের পুলিশ ফাঁড়িতে নির্যাতন করে যুবক রায়হানকে হত্যার ঘটনায় বরখাস্তকৃত এসআই আকবরের উদ্ধারকৃত মোবাইল, সিম ও কাপড়চোপড় পরীক্ষার জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গিয়েছে এগুলো আকবরেরই ব্যবহার করা।

এ বিহশয়ে পিবিআইয়ের পুলিশ সুপার খালেদ উজ জামান জানান, যেসব জিনিসপত্র উদ্ধার করা হয়েছিল, সেগুলো আকবর হোসেন ভুঁইয়ার বলে মোটামুটি নিশ্চিত হওয়া গেছে। তবে অধিকতর নিশ্চিত ও তথ্য উদ্ধারের জন্য এগুলোর ফরেনসিক পরীক্ষা হবে।

তিনি বলেন, এসআই আকবরের উদ্ধারকৃত মোবাইল ফোন ও সিমকার্ড রায়হান হত্যায় কিংবা পালিয়ে যাওয়ার ক্ষেত্রে ব্যবহার করা হয়েছিল কী-না, তা জানতে ফরেনসিক পরীক্ষা সহায়ক হবে।

উল্লেখ্য, সিলেট মেট্রোপলিটন পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে জনৈক যুবক রায়হান আহমেদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি আকবর। হত্যাকাণ্ডের ২৯দিন পর সিলেটের কানাইঘাট উপজেলার ডোনা সীমান্ত থেকে তাকে উপজাতিরা গ্রেফতার করে পুলিশের হাতে তুলে দেয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর