কুড়িগ্রামে শিক্ষককে পিটিয়ে ২ লাখ টাকা ছিনতাই

সুজন মোহন্ত, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে ছিনতাইকারীরা এক শিক্ষককে আহত করে ২ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। বর্তমানে ছিনতাইয়ের শিকার গুরতর আহত ওই শিক্ষক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসীরা জানান, উপজেলার রাজারহাট ইউনিয়নের চান্দামারী খামার গ্রামের মৃত ডা: আবেদ আলীর পুত্র ও চর বিদ্যানন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমিন(৩৮) গত ২৬মে রোববার রাত আনুমানিক সাড়ে ১০টায় বাড়ী থেকে মটরসাইকেল যোগে রাজারহাট আসার পথিমধ্যে ঐতিহ্যবাহী চান্দামারী মসজিদ সংলগ্ন পৌচ্ছিলে পিছন থেকে অজ্ঞাত কে বা কারা আকস্মিকভাবে লাঠি দিয়ে মাথায় আঘাত করে।

এতে সে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা তাঁর কাছে থাকা ২লাখ সাড়ে ৭হাজার টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দেয়। তবে তাঁর মটর সাইকেল ও মোবাইল ফোন ছিনতাইকারীরা নিয়ে যায়নি বলে আহতের পরিবার জানায়। পথচারীরা শিক্ষককে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বর্তমানে সে ওই হাসপালের ৫ম তলায় নিউরো সার্জারিক্যাল বিভাগের ১৯নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-বিষয়টি আমি শুনেছি, তবে অভিযোগ দায়ের হয়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর