আ’লীগকে স্বাধীনতা বিরোধী দল বলে পদ হারালেন দলীয় নেতা

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমকে তার নিজ দলে থেকে অব্যহতি দেওয়া হয়েছে। অব্যহতি পত্র হতে জানা যায় তিনি তার দলকে (আওয়ামী লীগ) স্বাধীনতা বিরোধী দল বলেছিলেন।

আজ (মঙ্গলবার) জেলা আওয়ামী লীগ সভাপতি মো. আবদুল হাই ও সাধারণ সম্পাদক মো. আবু হাসনাত মো. শহিদ বাদল সাক্ষরিত এক চিঠিতে তাকে অব্যহতি দেওয়া হয়।

তার কাছে পাঠানো চিঠিতে বলা হয়, ‘আপনি জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগকে স্বাধীনতা বিরোধী দল হিসেবে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বক্তব্য রাখার অপরাধে আপনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হলো।’

সেই চিঠির অনুলিপি কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক বরাবরও পাঠানো হয়েছে বলে জানানো হয়। সূত্র-বাংলাদেশ প্রতিদিন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর