ঘুম ভাঙানোয় যুবকের গায়ে আগুন ধরিয়ে দিলেন সহকর্মী

রাজধানীতে এক পেট্রোল পাম্প কর্মচারীর গায়ে অকটেন ঢেকে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠেছে মাহমুদুল হাসান ইমন (২২) নামে তার এক সহকর্মীর বিরুদ্ধে। আগুনে দগ্ধ রিয়াদ হোসেন (২০) বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে ভর্তি আছেন।

মঙ্গলবার ভোর ৪টার দিকে শ্যামপুর জুরাইন এলাকায় অবস্থিত সালাহউদ্দিন পেট্রোল পাম্পে এই ঘটনা ঘটে।

এ বিষয়ে শ্যামপুর থানাও ওসি মো. মফিজুল ইসলাম জানান, ওই পেট্রোল পাম্পে রাতের বেলায় ডিউটিতে ছিলেন ৪ জন অপারেটর। তাদের মাঝে ইমন নামে একজন ঘুমিয়ে পড়েন। তাকে ডাকতে গিয়ে শরীরে সামান্য অকতেন ছিটিয়ে মারে রিয়াদ।

পরে ইমন ঘুম থেকে ওঠে আড়াইশ মিলিলিটারের একটি বোতলে অকটেন ভরে সেটা রিয়াদের গায়ে ঢেলে দেয়। একইসাথে একটি ম্যাচের জ্বলন্ত কাঠি ছুঁড়ে মারে রিয়াদের গায়ে। এতে রিয়াদের শরীরে মুহূর্তেই আগুন ধরে যায়। পরে পাম্পের কর্মচারীরা তাকে ভোরেই উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করেন।

এ ঘটনায় ভুক্তভোগী রিয়াদের বাবা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় ইমনসহ অপর দুই অপারেটর ফাহাদ আহমেদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনিকে (১৮) গ্রেফতার করা হয়েছে বলেও তিনি জানান।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর