ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার শহরের শিমরাইলকান্দি খাদ্য গুদামের সামনে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় দিকে সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রহিম ধর্ষণের চেষ্টার অভিযোগটি নিশ্চিত করেন।

শিশুটির বাবা জানায়, গত শনিবার দুপুরে শিশুটি তার সঙ্গীসাথীদের সাথে খেলাধুলা করছিল। ওই সময় পাশের বাড়ির রিকশাচালক মিজান মিয়া (৫০) শিশুটিকে চিপস খাওয়ার কথা বলে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষনের চেষ্টা করলে শিশুটি চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করেন। সঠিক বিচারের দাবিতে আজ মঙ্গলবার দুপুরে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে শিশুটির মা বলেন, এ ঘটনায় স্থানীয় সালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসা করার জন্য চারপাশ থেকে চাপ আসছে। কিন্তু আমি সেটা করব না।

আমার সন্তানের সঙ্গে যে ব্যক্তি এমন আচরণ করল, তার আইনগত বিচার করা ছাড়া শান্তি পাব না। ব্রাহ্মণবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রহিম বলেন, এ ঘটনায় শিশুটির বাবা থানায় অভিযোগ দায়ের জন্য আসছে। তবে মামলা এখনো রুজু হয়নি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর