ঘাটাইলে অবৈধ ক্যাবল সংযোগ বিচ্ছিন্ন করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মঙ্গলবার বিকেল ৩টায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পৌর এলাকার ঝড়কা বার্জাস্থ ‘ঝড়কা ক্যাবল ভিশন’ নামের একটি প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধ ক্যাবল ব্যবসার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট অঞ্জন কুমার সরকার অভিযান চালিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন। অভিযানে সার্বিক সহযোগিতার কাজে বিদ্যুত বিভাগের কর্মচারিরা এ সময় উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্র্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বলেন, ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা ও লাইসেন্স বিধিমালা না মেনে অবৈধ পন্থায় পাইরেসি করে নিজস্ব কন্ট্রোলরোম থেকে বিদেশী টিভিচ্যানেল ডাউনলিঙ্ক বিতরন প্রদর্শন বা সম্প্রচার করে সরকারের রাজস্ব ফাকি দেয়া হচ্ছে। অভিযানের সময় লাইসেন্স বিহীন অবৈধ ব্যবসায়ি পরিচালনাকারী কাউকে পাওয়া যায়নি।

পরবর্তীতে তারা যেনো তাদের অবৈধব্যবসা পরিচালনা করতে না পারে সে জন্য বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ করে দেয়া হয়েছে। এরপরও তারা যদি পুনরায় অবৈধ পন্থায় কন্ট্রোলটি চালু করে তবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর