তেতুঁলিয়ায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় স্ত্রী সুফিয়া বেগম (৪৫) কে হত্যার অভিযোগে স্বামী আব্দুল খালেক (৪৮) কে গ্রেফতার করেছে তেতুঁলিয়া মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার গভীর রাতে উপজেলার বুড়াবুড়ি এলাকা হতে গ্রেফতার করা হয় তাকে।

এ ঘটনায় নিহতের ভাই সনিবুল্লাহ গত ১৬ই নভেম্বর সন্ধায় স্বামী আব্দুল খালেক ও তার তৃতীয় স্ত্রী সালেহা খাতুন (৩৮) কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আসামী আব্দুল খালেককে গ্রেফতার করলেও মামলার অপর আসামী সালেহা খাতুনকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১২ই নভেম্বর বৃহস্পতিবার রাত থেকে স্বামী আব্দুল খালেকের বাড়ি হতে নিখোঁজ হন দ্বিতীয় স্ত্রী সুফিয়া বেগম। নিখোঁজের ৩দিন পরে গত ১৬ই নভেম্বর সোমবার সকালে খালেকের বাড়ির পাশের একটি পুকুরের পাশ থেকে সুফিয়া বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় নিহতের ভাই ১৬ই নভেম্বর সন্ধায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক(এসআই) আব্দুল লতিফ জানান, সোমবার গভীর রাতে আব্দুল খালেককে বুড়াবুড়ি এলাকা হতে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে আসামী আব্দুল খালেককে তেতুঁলিয়া আমলী আদালতে তোলা হলে আদালত আসামী আব্দুল খালেককে জেলহাজতে প্রেরণ করে। পরে এ মামলায় পুলিশ ৭ দিনের রিমান্ড প্রার্থনা আবেদন করে।

তিনি আরো জানান, মামলার অপর আসামী সালেহা খাতুনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর