বেনাপোল কাস্টমস ইমিগ্রেশনে কসমেটিক্স ও বেবি ডায়াপার উদ্ধার

মোঃ লোকমান হোসেন, যশোর প্রতিনিধি: যশোর বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্ট থেকে দুইজন বাংলাদেশী পাসপোর্টযাত্রীর নিকট থেকে ২০৩ কেজি কসমেটিক্স ও বেবি ডায়াপার উদ্ধার করেছে কাস্টমস সদস্যরা।

তারা ভারত থেকে এ পন্য নিয়ে পাসপোর্টের মাধ্যমে দেশে ফেরে। (বৃহস্পতিবার ৩০শে মে)বিকাল ৫ টার সময় এ পন্য উদ্ধার হয় ।পাসপোর্টযাত্রীরাহলেন,মাগুরার সমির কুমার সাহা ও আলতাফ হোসেন।পাসপোর্ট নং যথাক্রমে বিএফ ০৮৪১৫৬৩ ও বিএফ ০৯১৬৫৫৪।বেনাপোল চেকপোস্ট কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা ইমদাদুল হক বলেন,ভারত থেকে এ যাত্রীরা নোম্যান্সল্যান্ডে ঢুকলে গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমসের একজন সিপাই নজরদারীতে রাখে।

ওই যাত্রীদের উদ্দেশ্য ছিল তারা নোম্যান্সল্যান্ডে মাইক্রোবাস অথবা এ্যাম্বুলেন্স ঢুকিয়ে রোগি নেওয়ার নাম করে অভিনব কায়দায় মালামাল নিয়ে যাবে।কিন্তু শেষ পর্যন্ত কাস্টমসের লোক নজরদারিতে থাকায় তাদের উদ্দেশ্য সফল হয়নি।কাস্টমসে প্রবেশ করার পর(এআরও) নাসরিন ও(এআরও)আনিছুর রহমান সহ কয়েকজন তাদের ৮টি ল্যাগেজ তল্লাশি করে ২০৩ কেজি কসমেটিক্স ও বেবি ডায়াপার উদ্ধার করে।উদ্ধারকৃত পন্যগুলো বেনাপোল কাস্টমস শুল্ক গুদামে জমা করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর