বাসায় ফিরলেন ‘কিছুটা সুস্থ’ রিজভী

শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ (মঙ্গলবার) সকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে তিনি বাসায় ফিরেন। এর আগে গত শনিবার একই হাসপাতালে তার হার্টে রিং পড়ানোর মাধ্যমে এনজিওপ্লাস্টি করা হয়।

রিজভী সম্পর্কে হৃদরোগ বিশেষজ্ঞ আড. মনোয়ারুল কাদির বিটু জানান, বর্তমানে তিনি অনেকটাই সেরে উঠেছেন। হাসপাতাল থেকে রিলিজ দেওয়ার পর কিছুদিন তাকে পূর্ণ বিশ্রামে থেকে নিয়মিত চিকিৎসা নিতে হবে

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার বলেন, স্যার ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক, নার্স, স্টাফসহ যাঁরা তাঁর জন্য দোয়া করেছেন, খোঁজখবর নিয়েছেন- সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন

এর আগে গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসকাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে হৃদরোগে আক্রান্ত হন রিজভি। সেখান থেকে তাকে প্রথমে কাকরাইলে অবস্থিত ইসলামী ব্যাংক হাসপাতাল ও পরে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে নিয়ে তার চিকিৎসা দেয়া হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হয় এবং তার হার্টে একটি ব্লক ধরা পরলে ইনজেকশনের মাধ্যমে সেটিও ৪০-৪৫ শতাংশ অপসারণ করা করা হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর