চেয়ারম্যানের উপর হামলা: ১৪ জনকে আসামি করে মামলা

ইমাম হাসান শিপনকে কুপিয়ে জখমের ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার ছেলে জাফর শরীফ, আজিম শরীফসহ ১৪ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

এতে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে। বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন (তপু) বিষয়টি নিশ্চিত করেন।

এ ঘটনায় সোমবার রাতে শিপনের শ্বশুর রফিকুল ইসলাম মন্টু বেতাগী থানায় মামলাটি করেন। এ মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার ছেলে জাফর শরীফ, আজিম শরীফসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। মামলার তদন্তের কারণে বাকি আসামিদের নাম প্রকাশ করেনি।

গত শুক্রবার ইমাম হাসান শিপনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এতে কেটে ফেলা হয় তার ডান পা। বাম পায়ের দুই-তৃতীয়াংশ কেটে যায়; বাম হাতের উপরিভাগে গুরুতর জখম হয়।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন (তপু) বলেন, ‘গ্রেফতারের স্বার্থে এই মুহূর্তে আসামিদের নাম প্রকাশ করতে চাইছি না। আসামিদের গ্রেফতারের পর তাদের বিষয়ে আপনাদের জানাবো।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর