বিএমএসএফ চট্টগ্রাম দক্ষিণ জেলার ইফতার মাহফিল

আবদুল করিম, লোহাগাড়া প্রতিনিধি: ৩০ মে বৃহস্পতিবার সন্ধ্যায় লোহাগাড়ার স্থানীয় অভিজাত রেস্টুরেন্ট ইনসাফে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সাংগঠনিক আলোচনা সভা দ্বিতীয় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

বিএমএসএফ চট্টগ্রাম দক্ষিণ জেলার সহ সভাপতি বিশিষ্ট সাংবাদিক ব্যাবসায়ী আব্দুস সত্তর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট দেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক প্রফেসর আব্দুল খালেক, লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির যুগ্ন আহবায়ক শহিদুল কবির সেলিম, আলোকিত বাংলাদেশের চেয়ারম্যান নুর মোহাম্মদ, বিশিষ্ট কলামিস্ট মাষ্টার মোহাম্মদ হোসেন, লোহাগাড়া ইউনিভার্সেল এসোসিয়েশন এর সহ সভাপতি মোঃ রাসেল সহ বিভিন্ন রাজনৈতিক, সমাজিক, সাংস্কৃতিক ব্যাক্তি এবং বিভিন্ন ইলেকট্রনিক্স প্রিন্ট ও আনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন বিএমএসএফ এর ১৪ দাফা অত্যন্ত যৌক্তিক। এই যুক্তিক আন্দোলনে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আমরা এই দাবির সাথে একাত্মতা পোষণ করছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর