কুড়িগ্রামে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

কুড়িগ্রামের উলিপুরে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে সজীব মিয়া (২৫) নামের এক যু্বককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) সকালের দিকে তাকে গ্রেফতার করে উলিপুর থানা পুলিশ। গ্রেফতার করার পর দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যদিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলে এ তথ্য নিশ্চিত করেছেন উলিপুর থানার এসআই মো. হারিছুর রহমান।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের দক্ষিণ মধুপুর গ্রামের অধিবাসী এক ছেলে ও একমেয়ের সন্তানের মা ওই গৃহবধূর স্বামী ঢাকায় রিকশা চালিয়ে সংসারের ব্যয় বহন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে পার্শ্ববর্তী কিসামত মধুপুর গ্রামের মহসিন আলীর বখাটে ছেলে সজীব মিয়া দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করার পাশাপাশি নানা ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে সম্মত না হওয়ায় হুমকি-ধামকি দিত সে।

এ পরিস্থিতিতে গত শুক্রবার (২০ নভেম্বর) রাত ১১টার দিকে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে এরই সুযোগে সজীব তার ঘরে ঢুকে লুকিয়ে থাকে। এরপর রাত সাড়ে ১১টার দিকে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় সজীব।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির জানান, এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার (২২ নভেম্বর) ভিকটিম নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এরপর আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর