ভোলার চরে দুই গ্রুপের ভয়াবহ সংঘর্ষ

ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের বিচ্ছিন্ন এলাকা ভোলার চরে জমিজমা নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে মহিলাসহ ৮ জন আহত হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে ভোলার চর নামক জায়গায় স্থানীয় ওহাব গ্রুপ ও রাছেল খাঁ গ্রুপের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে রাছেল খাঁ গ্রুপের মিন্টু বলেন, সোমবার সকালে ভোলা সদর থানার ওসিসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আসার পরই ওহাব বাহিনীর ও হারিস বাহিনীর লোকজন আমাদের বাড়ীঘর ভাংচুর ও গরু ছাগল লুটপাট করে এবং জাহানারা, মরিয়ম কাদের ও আমাকে কুপিয়ে আহত করে।

অপর দিকে আলতু/ওহাব গ্রুপের ছাদ্দাম হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে আসার পরই রাছেল খাঁ গ্রুপ আমাদের লোকজনের উপর হামলা করে এবং বাড়ীঘর ভাংচুর চালায়, বাধা দিতে গেলে ৫ জন আহত হয় ও রাকিব, শেখ ফরিদ নামের দুইজন নিখোঁজ রয়েছে।

এদিকে সরেজমিন ভোলার চরে গেলে রাসেল গ্রুপের করিম জানান, পুলিশ পরিদর্শন করে যাবার পরে হারিছ ও আলতুর বাহিনি আমাদের উপর অতর্কিত হামালা চালায়, এবং আমাদের গরুও ভেড়া নিয়ে যায়। তবে সংঘর্ষ চলাকালিন সময়ে নিখোঁজ রাকিব কে এখানে দেখা যায় নি। তবে শেখ ফরিদ ছিল কিনা আমি জানিনা বলে জানান করিম।

এদিকে উভয় গ্রুপের আহতরা ভোলা, বরিশাল ও নোয়াখালীর মাইজদি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

এই বিষয়ে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন জানান, জমিজমা কেন্দ্র করেই এই সংঘর্ষ, নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বার্তাবাজার/অনিক/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর