কুস্তি খেলার ছলে আছাড় মেরে কিশোর হত্যা!

সিলেট নগরীতে লিটন মিয়া (১৪) নামের এক কিশোরকে কুস্তি খেলার ছলে আছাড় মেরে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ (সোমবার) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোর মারা যায়। সে নগরের পশ্চিম পীরমহল্লা এলাকার বাসিন্দা শিরণ মিয়ার ছেলে।

এ বিষয়ে সিলেট নগর পুলিশ্র উপ কমিশনার বিএম আশরাফুল্লাহ জানান, গত ২১ নভেম্বর সকালে লিটন মিয়া তার বাড়ির সামনে দাঁড়ানো থাকা অবস্থায় প্রতিবেশি কামাল আহমেদের ছেলে রাহুল পারভেজ (২০) এসে তাকে কুস্তি খেলার প্রস্তাব দেয়।

প্রস্তাবে লিটন রাজি না হওয়ায় পারভেজ তাকে মাথার উপরে তুলে ধরে মাটিতে ছুড়ে মারে। পর মাটিতে পরে থাকা লিটনকে সে কিল ঘুষিও দেয়। তখন সেখানে উপস্থিত থাকা তাজিম ও আরাফাত মিলে লিটনকে উদ্ধার করে দাড় করায়।

বিএম আশরাফুল্লাহ আরও জানান, মার খেয়ে আহত লিতন বাড়ি চলে যায়। এরপরদিন বিকালে তার আশ্রিরের বিভিন্ন জায়গায় ব্যাথা করছে বলে সে জানায়। তখন তার মা ফার্মেসি থেকে ব্যাথা নাশক ওষুধ এনে খাওয়ান।

কিন্তু সোমবারেও ব্যাথা না কমায় তাকে সিলেট ওসমানী মেডিক্যালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে সকা পৌনে ৯টার দিকে সে মারা যায়।
এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে নগরের এয়ারপোর্ট থানার হত্যা মামলা (নং-৫৫(১১)২০২০) দায়ের করেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর