শশুরের হাতে জামাই খুন!

শাহরিয়া হৃদয়, কিশোরগঞ্জ প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে কিশোরগঞ্জে জামাইকে কুপিয়ে হত্যা করেছে এক সৎ শ্বশুর। বৃহস্পতিবার দুপুরে শহরের পূর্ব তারাপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জামাই রুপন বণিক ওরফে ওমর ফারুক শহরের বত্রিশ এলাকার মৃত মধু চন্দ্র বণিকের ছেলে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, হিন্দু ধর্ম থেকে ধর্মান্তরিত হয়ে মুসলিম ধর্ম গ্রহণকারী ওমর ফারুক পূর্ব তারপাশা এলাকায় তার সৎ শ্বশুর আবু বাক্কারের বাড়িতে স্ত্রী শারমিনকে নিয়ে বসবাস করতেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাওনা টাকা আদায় নিয়ে সৎ শ্বশুরের সঙ্গে তার কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে উত্তেজিত সৎ শশুর আবু বাক্কার ধারালো দা নিয়ে ওমর ফারুককে উপর্যুপরি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান। ঘটনার পর পুলিশ, পিবিআই ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করে। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এছাড়া,এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি ঘাতক শশুরকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর