থানা থেকে পালিয়েছে হত্যা মামলার আসামি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে তাজিমুল (১৭) নামের এক অটোরিকশা চালককে হত্যার দায়ে গ্রেফতারকৃত আসামি রবেল থানা হাজত থেকে হাতকড়াসহ পালিয়ে গেছে।

রোববার গভীর রাতে টয়লেটে যাওয়ার নাম করে সে থানার দোতলা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। তবে এ বিষয়ে পুলিশ কিছুই জানায়নি।

নিহত ওই অটোরিকশা চালক গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

নাচোলের স্থানীয় গণমধ্যমকর্মীরা জানান, রোববার রাতে থানার কনস্টেবল জয়নাল আবেদীন রুবেলকে নিয়ে দোতালার টয়লেটে যায়। এ সময় রুবেল হাতকড়াসহ দোতালা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এরপর থেকে সে পলাতক রয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে আর ফিরেনি তাজিমুল। তার অটোরিকশাটি ছিনতাই করার জন্যই আসামিরা তাকে নাচোল থেকে নেজামপুরের চিনিশল্লায় ভাড়া করে নিয়ে যায় এবং ঘটনাস্থলেই তাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখে। পরে পুলিশ ওই দিন রাতেই ঘটনাস্থল থেকে তাজিমুলের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের নানা আব্দুল ওহাব বাদি হয়ে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ তাদের মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে প্রথমে রুবেলকে এবং রুবেলের দেয়া তথ্যানুযায়ী আজ ঢাকা থেকে প্রধান আসামি হযরতকে গ্রেফতার করেছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর