সিরাজদিখানে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয়

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইউথ ফাউন্ডেশন ও বিক্রমপুর রক্তদান সংগঠনের উদ্যোগে বিনা মূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) সকাল ৯ থেকে দিনব্যাপী ইউনুস একাডেমির আয়োজনে উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর গ্রামের বনি আমিন চেয়ারম্যানের বাড়ির আঙ্গিনায় প্রায় ৫ শতাধিক রোগীকে বিনা মূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয় করেন।

এই ক্যাম্পিং পরিচালনা করেন ডঃ দিন ইসলাম এমবিবিএস ও ডক্টর সুমনা খান এমবিবিএস, হিজামা কাপিং থেরাপি স্পেশালিস্ট ডিপ্লোমা ডক্টর শিহাব আহমেদ।

ইউথ ফাউন্ডেশন এর সেক্রেটারি বাইজিদ খান বলেন, আমাদের সংগঠনগুলি কয়েক বছর ধরে শীতবস্ত্র বিতরণ। বন্যার্তদের সহযোগিতা, রক্তদান কর্মসূচি সহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউথ ফাউন্ডেশনের উপদেষ্টা কমিটির সদস্য আরিফ রশিদ, সংগঠনের সভাপতি সিকান্দার আহমেদ, সাধারন সম্পাদক বায়েজিদ খান, স্বপ্নসিঁড়ি সমাজকল্যাণ সংস্থার সভাপতি মাহমুদুর রহমান উজ্জল বিক্রমপুর রক্তদান সংস্থার মাহমুদুল হাসান, শুভঙ্কর কুন্ডু, আবু সাঈদ, সবুজ, সয়ন সহ আরো প্রমুখ।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর