কলাপাড়ায় দেবরের হাতে ভাবি ভাতিজি ও বড় ভাই জখম

আহম্মেদ পাশা তানভীর,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী কলাপাড়ায় দেবরের হাতে শারিরীক আগাত ও নির্যাতনের শিকার হয়েছে ভাবী মোসা:মাকছুদা বেগম (৩৮) ও ভাতিজি মোসা: শাহনাজনীন মুক্তা।

এ ঘটনায় দেবর মো.শামীম ওরফে শাহাদৎ হোসেন হাওলাদারকে আসামী করে ২০ মে সি,আর-৩৬৩/১৯ উপজেলা জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন ভাবী মোসা:মাকছুদা বেগম। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে কলাপাড়া থানার ওসিকে তদন্ত করে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।
মামলায় বলা হয়েছে, আসামী একজন মাদকাসক্ত ও বিক্রয়কারী। আমার স্বামী ঢাকায় থাকায় কলাপাড়া পৌর শহরের রহমতপুর এলাকায় তার পৈত্রিক ভিটায় বাড়ী করার জন্য ইট, বালু নিয়ে স্তুপ করেন।

গত ১৯ মে তার দেবর মো.শামীম ওরফে শাহাদৎ হাওলাদার ওই সম্পতিতে বাড়ি করতে দেবেনা একারনে ইট, বালু তছনছ করতে থাকে। এসময় তাকে জিজ্ঞেস করলে গালাগাল করে খুন-জখমের ভয় দেখায়। তার মেয়ে প্রতিবাদ করলে শামিমের হাতে থাকা বাশেঁর লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। এছাড়া টানা হেচরা করে লজ্জা শালিনতা হানি ঘটায়। মেয়ের গলায় থাকা এক ভড়ি ওজনের একটি স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়।

ডাকচিৎকারে লোকজন এগিয়ে এসে তাদের আহত অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। এছাড়া শামীম গত ২৮ মে তার বড় ভাই কুয়াকাটা খানাবাদ কলেজের প্রভাষক শাহাবুউদ্দিন শিহাব হাওলাদারকে মারধর করে জখম করে। এ ঘটনায় শাহাবুউদ্দিন শিহাব কলাপাড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর