ইউপি চেয়ারম্যানের গ্রেফতার ও সচিবকে অপসারণের দাবিতে মানববন্ধন

কুখ্যাত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, বালিখেকো, ভূমি দস্যু, গাছ চোর, ডাকাত, ছিনতাইকারী, অস্ত্রব্যবসায়ী, দুর্নীতিবাজের অভিযোগ এনে ফরিদপুর সদর উপজেলার ১ নং ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু ওরফে ডাকাত মজনুর গ্রেফতার ও তার সকল অপকর্মের সহযোগী ইউপি সচিব মন্টু সরকারের অপসারণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) বেলা ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে ১নং ঈশান গোপালপুরের নির্যাতিত সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান আব্দুস সোবহান, শেখ জামাল উদ্দিন নুরুল আমিন, টুটুল বিশ্বাস, মোস্তফা হোসেন, মঞ্জু, শাকিল ও মোতালেব ডাক্তার।

বক্তব্যে তারা বিগত দিনে চেয়ারম্যান মজনু ও তার সহকারী ইউনিয়ন সচিব মন্টু সরকারের বিভিন্ন সময়ের অত্যাচার বর্ণনা করেন। এ সময় তার অত্যাচারের প্রতিবাদ করলে জনগণের ওপর নির্মম ভাবে নির্যাতন করা হতো। বক্তারা অবিলম্বে মজনুকে গ্রেফতার করে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। একই সাথে তার সহযোগীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর