তিতাসে সরকারের চলমান উন্নয়ন প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের আওতাধীন সরকারের চলমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শন ও উপকরণ বিতরণ উপলক্ষে পরিদর্শনে আসেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে আজ সোমবার বেলা ১২ টায় পরিষদের হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)রাশেদা আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবুল ফজল মীর।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বলে শীত আসার সাথে সাথে করোনা বাড়তে শুরু করেছে.তাই সকলেই মাস্ক পরিদান করতে হবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতথি হিসেবে বক্তব্য রাখেন পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার,সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম এবং ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম। এছাড়াও পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভা শেষে উপজেলার বিভিন্ন পেশার উপকার ভোগিদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ শেষে জেলা প্রশাসক আবুল ফজল মীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খাঁনের সভাপতিত্বি কর্মরত চিকিৎসকদের সাথে মতবিনিময় করেন এবং দ্বিতীয় ধাপের করোনা মোকাবেলায় দিকনির্দেশনা পরামর্শদেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর