গাংনীতে ৫ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মেহেরপুরের গাংনীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন করা হয়েছে। উপজেলা কৃষি অফিসের আয়োজনে সোমবার দুপুর ১ টার দিকে উপজেলা পরিষদ সভা কক্ষে চলতি অর্থ বছর রবি মৌসুমে কৃষি পূনবার্সনের আওতায় প্রায় ৫ হাজার কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ এর সভাপতিত্বে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ কে এম শাহাবুদ্দীন আহমেদ।

কৃষি সম্প্রসারন কর্মকর্তা রাসেল রানার সঞ্চালনায় অন্যান্য’র মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যন ফারহানা ইয়াসমিন,আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম শাহ,মনিরুজ্জামান মনি মাষ্টার, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু সহ কৃষক,সরকারী কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কৃষিবিদ কে এম শাহাবুদ্দীন আহমেদ জানান, ৪ হাজার ৯শ’১০ জন কৃষকের মাঝে সরিষা, ভুট্টু, গম, মুগ, পেয়াজ বীজ ও ডিএপি ও এমওপি সার বিতরন করা হয়।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর