রায়পুরে ইতেকাফ অবস্থায় শফিক উল্লাহ’র ইন্তেকাল

এস এম জাকির হোসাইন, রায়পুর লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৭নং বামনী ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের পূর্ব সাগরদী মনির উদ্দিন পাটোয়ারী বাড়ীর মরহুম আবদুল আজিজের মেজ ছেলে মোহাম্মদ শফিক উল্যা (৭০) ইতেকাফ অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

পারিবারিক সূত্রে জানা যায়,পবিত্র মাহে রমজানে ইতেকাফ পালন করার জন্য এলাকার মসজিদে অবস্থান করেন। মঙ্গলবার (২৮ মে) দুপুর ১২ ঘটিকার সময় মসজিদে স্টক করেন। পরবর্তীতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিউরোলজিস্ট হাসপাতালে ভর্তি করেন।

গতকাল বুধবার ভোর সাড়ে ৩ ঘটিকার সময় ঢাকায় নিউরোলজিস্ট হাসপাতালে তিনি মারা যান। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকাবাসী গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুমের নামাজে জানাজা আজ বাদ জোহরের নামাজের পর তাঁহার নিজ বাড়ীতে অনুষ্ঠিত হইবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর