হাসপাতাল অচল রেখে সমুদ্রস্নানে চিকিৎসকগণ!

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মোট চিকিৎসক ১০ জন। তাদের মাঝে ছুটি না নিয়েই ৭ চিকিৎসক সমুদ্র সৈকত ভ্রমণে কুয়াকাটা গিয়েছেন বলে অভিযোগ পাওয়া গিয়েছে। এতে চিকিৎসাসেবা কার্যত অচল হয়ে পড়েছে।

এ বিষয়ে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান জানান, ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে আমিসহ মোট ১০ জন চিকিৎসক আছি। শনিবার ১০ জনের মাঝে ৭ জনকে কর্মস্থলে পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জেনেছি সবাই ছুটি না নিয়েই শনিবার সকালে কুয়াকাটা সমুদ্র সৈকত ভ্রমণে গিয়েছেন। কবে ফিরবেন তাও জানায়নি।

তিনি আরও জানান, এভাবে হুট করে তাদের চলে যাওয়ায় হাসপাতালের চিকিৎসা সেবা ব্যহত হচ্ছে। আমি সিভিল সার্জনকে বিষয়টা জানিয়েছি। তার নির্দেশনা মত ওই সাতজনকে শোকজ করা হবে।

ভ্রমণে যাওয়া সাত চিকিৎসক হলেন- ওই স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সিকদার আফ্রিদি রিজভী, মেডিকেল অফিসার ডা. বদরুননাহার তানিজম, ডা. তানিয়া, ডা. আল আমিন সিকদার, ডা. ফজলে রাব্বী, ডা. সিফাত তাসনিম ও ডা. আবদুল্লাহ তাহের।

এ বিষয়ে ভ্রমণে থাকা ডাক্তার শিকদার আফ্রিদি রিজভী মোবাইল ফোনে বলেন, ডা. হাফিজুর রহমান স্যারকে মৌখিকভাবে বলে আমরা সাত চিকিৎসক কুয়াকাটা গিয়েছিলাম। তবে লিখিতভাবে ছুটি নেয়া হয়নি। আমরা সোমবার সকাল থেকেই অফিস করব।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর