মাগুরায় স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

মাগুরায় সদর উপজেলার জাগলা গ্রামে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে গণ ধর্ষণের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে সদর থানায় এ বিষয়ে অজ্ঞাত ৫ যুবককে আসামী করে মামলা দায়ের হয়েছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, প্রতি বছর ধান কাটার মৌসুমে স্বামীর সাথে তিনি মজুর খাটতে মাগুরা আসেন ঝিনাইদহের শৈলকুপা থেকে। সারাদিন তারা গৃহস্থের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়ার পর ক্ষেতের পাশেই ঝুপড়ি বানিয়ে রাত্রি যাপন করেন।

তিনি জানান, শনিবার সারাদিন কাজ শেষে যথারীতি তারা জাগলা গ্রামের একটি মাঠের মধ্যে ঝুপড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। কিন্তু সন্ধ্যা ৭ টার দিকে অজ্ঞাত ৫ যুবক ওই ঝুপড়ির মধ্যে ঢুকে ধারালো অস্ত্র দেখিয়ে তার স্বামীকে ক্ষেতের পাশে নিয়ে যায়। সেখানে তাকে বেঁধে রেখে তারা ৪৫ বছর বয়সি এই নারীকে পালাক্রমে ধর্ষণ করে। তারা ফিরে যাওয়ার সময় এ বিষয়ে কাউকে কিছু না জানাতে হুমকিও দিয়ে যায়। কিন্তু এ ঘটনার পর তারা স্থানীয় গ্রামবাসিদের কাছে অভিযোগ করেন এবং তাদের পরামর্শে রবিবার দুপুরে মাগুরা সদর থানায় হাজির হয়ে মামলাটি দায়ের করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, থানায় লিখিত অভিযোগ পাওয়ার পর ওই নারীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। কিন্তু অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হলেও বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। আসামীদের গ্রেফতার করতে ইতোমধ্যেই পুলিশের অভিযান শুরু করা হয়েছে।

বার্তাবাজার/তাছিন/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর