যশোর চৌগাছায় মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ১৬

মোঃ লোকমান হোসেন, যশোর প্রতিনিধি: যশোর চৌগাছায় মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত বিভিন্ন মামলার ১৬জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

(বুধবার ২৯শে মে রাত থেকে বৃহস্পতিবার ৩০শে মে) সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানান,গ্রেফতারকৃত একজন এক বছরের সাজাপ্রাপ্ত আসামি ও একজন মাদক ব্যবসায়ী এবং অন্যান্য ব্যক্তিরা বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত। আসামিদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃত আসামিরা হলেন-চেক ডিজাইনার মামলায় সাজাপ্রাপ্ত পৌর শহরের পোল্ট্রি ব্যবসায়ী আমির হোসেন এবং বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত উপজেলার আরাজি-সুলতানপুর গ্রামের ইমরান হোসেন,মাড়ুয়া গ্রামের আব্দুর রশিদ ও ঈমান আলী,সলুয়া গ্রামের নজরুল ইসলাম,জামিরা গ্রামের আহাদ আলী,শরিফুল ইসলাম ও শরিফুলের ছেলে সাদ্দাম হোসেন, শাকিব হাসান,একই গ্রামের সমশের আলীর ছেলে রবিউল ইসলাম,রবিউলের ছেলে শাকিল হোসেন ও রবিউলের স্ত্রী কাজল বেগম,চৌগাছা মডেলপাড়ার মিজানুর রহমান মিঠু,চাঁদপুর গ্রামের সোলাইমান হোসেন, বাদেখানপুর গ্রামের হোসনেয়ারা বেগম ও মাদক মামলায় আব্দুল আলীম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর