বরিশালে শিশু বলাৎকার, ইমাম কারাগারে

বরিশালের উজিরপুরে শিশু বলাৎকারের অভিযোগে আবুল হাসান হাওলাদার নামের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে আদালত অভিযুক্ত ইমামকে জেলহাজতে প্রেরন করে।

জানা যায়, উজিরপুর উপজেলার দক্ষিণ বান্না জামে মসজিদের ইমাম আবুল হাসান হাওলাদার। তাঁর কাছে ওই এলাকার বেশকিছু শিশু সকালে মক্তবে আরবী পড়তে যেতো। প্রতিদিনের মতো শনিবার (২১ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় ওই শিশুও পড়তে যায়।

ভুক্তভোগী শিশুর মা জানান, অন্যদিন সকাল ৭টায় আমার ছেলে বাসায় ফিরলেও শনিবার সাড়ে ৭টা বেজে গেলেও বাসায় না ফেরায় খুঁজতে বের হই। পথে বেরিয়ে দেখি আমার ছেলে বিমর্ষ অবস্থায় বাড়ি ফিরছে। তাকে নাস্তা খেতে বললে না খেয়ে মনমরা অবস্থায় বসে থাকে। সে বার বার থুথু ফেলে ও বমি করতে চেষ্টা করে।

অনেক জিজ্ঞাসাবাদে সন্ধ্যায় সে আমাকে জানায় মসজিদের মক্তবের পড়া শেষ হলে হুজুর তাকে ছুটি না দিয়ে নিজের কক্ষে ডেকে নিয়ে যায়। কক্ষে ঢুকিয়ে দরজা বন্ধ করে বলে “তোকে আজ একটা ভাল জিনিস খাওয়াবো”। এই বলে তাকে এক প্রকার জোর করে জঘন্য কাজটি করায়।

পুরো বিষয়টি জানার পর আজ রোববার সকালে থানায় মামলা দায়ের করেন বলাৎকারের শিকার শিশুটির মা। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে সেই ইমামকে গ্রেফতার করেছে।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, ঘটনাটি অত্যন্ত ঘৃনিত ও লজ্জাজনক। এ ঘটনায় মামলা নিয়ে আসামীকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/মেহেদী/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর