ঘিওরে ভূমি অধিগ্রহণের ক্ষতিপূরণ চেক প্রদান

এম আজাদ হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওরে ভূমি অধিগ্রহণের ক্ষতিপূরণদের মাঝে চেক প্রদান করা হয়েছে। (৩০ মে) বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার সময় ঘিওর বটতলা মোড়ে এ চেক প্রদান করা হয়।

ঘিওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস.এম ফেরদৌস, ৮ জন ক্ষতিগ্রস্থ ভূমি মালিকের মাঝে নগদ চেক প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, এডিসি(রেভিনিউ) মনিরুজ্জামান, মানিকগঞ্জ সড়ক বিভাগ (সওজ) নির্বাহী প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী আবদুর রহিম, ঘিওর উপজেলা সাবেক সহকারী কমিশনার(ভূমি) সৈয়দা সামিরা ও সদ্যযোগদানকৃত সহকারী কমিশনার(ভূমি) আফিয়া সুলতানা কেয়া, মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য আঃ খালেক বিএসসি, ঘিওর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম, ঘিওর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শামীম মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, বড়টিয়া ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদুর ইসলাম(বাবর) প্রমুখ। এ সময় প্রধান অতিথি এস.এম ফেরদৌস বলেন, দেশ আজ উন্নয়নের দিকে।

আরিচা(বরংগাইল)-ঘিওর-দৌলতপুর-টাংগাইল আঞ্চলিক মহাসড়কের ৬ষ্ঠ কি.মি এ ঘিওর সেতু নির্মাণ প্রকল্পের মাঠ পর্যায়ে ভূমি অধিগ্রহণের ক্ষতিপূরণ চেক সরকার ভূমি মালিকদের দিচ্ছে। মানিকগঞ্জ জেলা প্রশাসন ও সড়ক বিভাগের পক্ষ থেকে সেই চেক সুষ্ঠুভাবে বন্টনের মাধ্যমে দালাল মুক্ত, দূর্ণীতি মুক্ত, মাদক মুক্ত, জঙ্গি মুক্ত দেশ গড়ার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।

সরকারের উন্নয়নের স্বচ্ছতা হিসেবে এখানে আঞ্চলিক মহাসড়ক ও ব্রীজ নির্মানের জন্য মালিকানাধীন যেসব জমি ক্ষতিগ্রস্থ হয়েছে তার ক্ষতিপূরণ সরকার পক্ষ থেকে দিতেই মাঠ পর্যায়ে চেক প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। কাজেই দালালের মাধ্যমে আর প্রতারিত হওয়ার কোন সুযোগ নেই। তিনি আরো বলেন, মানিকগঞ্জ জেলাকে দূর্ণীতিমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে চাই। তাই যেকোন ধরনের দূর্ণীতির বিরুদ্ধে রুখে দাড়াতে আমাকে জানাবেন, আমি সরকারের পক্ষ থেকে আপনাদের পাশে থাকবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর