নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: ফাঁস হওয়া প্রশ্নপত্র প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন ও স্মারক লিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড় ১০টায় প্রেসক্লাবের সামনে সাধারণ পরীক্ষার্থীদের ব্যানারে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

পরীক্ষার্থী অনিরুদ্ধ স্বর্ণকারের সভাপতিত্বে ও মঙ্গল কুমারের পরিচালনায় মানববন্ধন সংহতি প্রকাশ করে বক্তব্যে রাখেন, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমদ বাপী, নাগরিক আন্দোলন মঞ্চ সাতক্ষীরার সভাপতি এড. ফাহিমুল হক কিসলু, সংগঠনটির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৪ মে সাতক্ষীরার সদর, আশাশুনি ও শ্যামনগর অঞ্চলের চাকরিপ্রার্থীরাসহ দেশের বিভিন্ন স্থানে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় চাকরিপ্রার্থীরা অংশ নেন। কিন্তু উক্ত পরীক্ষা শুরুর পূর্ব সাতক্ষীরার কলারোয়া উপজেলা থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) ও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর যৌথ অভিযানে প্রশ্ন ফাঁসের সাথে একটি চক্রকে আটক করা হয়। যাদের ২১ জনকে ভ্রাম্যমাণ আদালতে ২ বছর করে কারাদ্বন্ড প্রদান করেন। মানববন্ধন বক্তারা, ফাঁস হওয়া প্রশ্নপত্র প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিলের জোর দাবি জানান।

মানববন্ধন শেষে তারা সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের মাধ্যমে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিলের দাবি জানিয়ে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর