সাইপ্রাস বিএনপির উদ্যোগে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন

উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সাইপ্রাস-এর উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার সন্ধ্যায় সাইপ্রাসের প্রধান শহর নিকোশিয়ার তান্দুরি রেষ্টুরেন্টে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সাইপ্রাস বিএনপির আহবায়ক সোহরাব হোসেন সুজন ভুঁইয়া, যুগ্ম-আহবায়ক রবিন তালুকদার, সাইপ্রাস যুবদলের প্রথম যুগ্ম-আহবায়ক আবদুল্লাহ শাহনেওয়াজ, এবং যুবদল সদস্য বিপ্লব আফ্রা, সাদনান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের কাছ থেকে দেশকে মুক্ত করতে হলে দক্ষিণ এশিয়ার বৃহত্তম দল বিএনপির কোনো বিকল্প নেই। দেশ ও গণ মানুষের জন্য সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান করেন বক্তারা। পাশাপাশি সাইপ্রাস বিএনপি ঐক্যবদ্ধ হয়ে বিএনপিকে শক্তিশালী করার অঙ্গীকারবদ্ধ হন।

সভায় যুগ্ম আহবায়ক রবিন তালুকদার আওয়ামী লীগকে কঠিন হুশিয়ারি দিয়ে বলেন, দেশের মানুষের প্রতি যে জুলুম অত্যাচার করছে সরকার তার প্রতিটা হিসাব বুঝে নেওয়া হবে, শুধু সময়ের অপেক্ষা মাত্র। আওয়ামী লীগকে একটি দুর্নীতিবাজ, জুলুমবাজ সরকার বলে আখ্যায়িত করেন তিনি।

বক্তব্য শেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর