বৃদ্ধাশ্রমে আশ্রিতদের মাঝে গোবিন্দগঞ্জ থানার ওসির ঈদ উপহার প্রদান

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফুলবাড়ী ইউনিয়নের ছোট সোহাগী গ্রামের কয়েক তরুণের ব্যক্তিগত উদ্যোগ গড়ে তোলা “মেহেরুন্নেছা বৃদ্ধাশ্রম” এ আশ্রিত ১৩ জন প্রায় শতবর্ষী অসহায় বৃদ্ধ -বৃদ্ধার মাঝে ঈদ উপহার স্বরূপ কাপড় ও লুঙ্গী প্রদান করেছেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মেহেদী হাসান।

আজ ২৯ মে বুধবার বিকালে এ ওসি নিজে স্বস্ত্রীক উল্লেখিত বৃদ্ধাশ্রমে গিয়ে এ উপহার প্রদান করেন।উক্ত বৃদ্ধাশ্রম পরিদর্শন ও উপহার প্রদান শেষে ওসি জানায়, আমি লক্ষ্য করছি গত দু বৎসর হতে বৃদ্ধাশ্রমটি সরকারী, রাজনৈতিক ও সামাজিক সহায়তা ছাড়াই গুটিকয়েক ব্যক্তির অনিয়মিত সাহায্যে টেনেটুনে চলে আসছে। যার কারনে বৃদ্ধাশ্রমে আশ্রিতরা মানবেতর জীবন যাপন করছে। তাই সমাজের সকলকে আগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ করছি।

এদিকে বৃদ্ধশ্রমটির পরিচালক আপেল মাহমুদ জানান, ওসি স্যার মাঝে মধ্যেই বৃদ্ধাশ্রমটিতে আসেন এবং খোঁজ খবর রাখেন এবং মাঝে মধ্যে ইফতার সামগ্রীসহ উপহার পাঠান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর