হানিফের চাপায় এনার হেলপার নিহত

এম এ মালেক, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় এনা পরিবহনের অপর এক যাত্রীবাহী বাসের চালকের সহকারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের মফিজ মোড়ে ওই দুর্ঘটনা ঘটে। নিহত বাসের সহযোগীর নাম-পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ সহিদ আলম জানান,সকালের দিকে কামারখন্দের মফিজ মোড়ে বুড়িমারী থেকে ঢাকাগামী বরকত পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে কেউ হতাহত না হলেও যানজটের ফলে মহাসড়কের দুপাশে যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়।

সে সময় যানজটে অপেক্ষমাণ এনা পরিবহনের একটি বাসের সহযোগী দূর্ঘটনাস্থলটি পরিদর্শনের উদ্দেশ্যে রওনা দেন। যাওয়ার পথে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

দূর্ঘটনার ফলে সকাল সাড়ে ৯টা পর্যন্ত সংশ্লিষ্ট মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি সৃষ্টি হয়। ধীরগতিতে চলাচল করতে দেখা যায় ঢাকা-উত্তরবঙ্গগামী রুটের বাস, ট্রাক ও অন্য যানবাহনকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর